English

40 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর হামলা, আসামি ১৬৭

- Advertisements -

ময়মনসিংহের গৌরীপুর মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায় মামলা করেছে পুলিশ। মামলায় ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে আরো ১৫০ জনকে। গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাদী হয়ে শনিবার মামলাটি দায়ের করেন।

মামলার বাদী এসআই শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার ভাংনামারী ইউনিয়নে খোদাবক্সপুর চরভাবখালী গ্রামে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে পুলিশের একটি দল অভিযান চালায়। অভিযানের সময় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি স্থানীয় এক ব্যক্তির দোকানে আসর বসিয়ে জুয়া খেলছিল। এ সময় পুলিশ জুয়ার আসর থেকে ছয়-সাতজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। এমন সময় চরভাবখালী মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এলাকাবাসী পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশের ছয় সদস্য আহত হন।

ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নেজামুল হক সরকার বলেন, আসামি ধরার সময় পুলিশের সঙ্গে এলাকাবাসীর ভুল-বোঝাবুঝির কারণে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

গৌরীপুর থানার ওসি খান মো. আব্দুল হালিম সিদ্দিকী জানান, ঘটনার দিন রাতে পুলিশ গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে যায়। কিন্তু এ সময় একটি পক্ষ আসামি ছাড়িয়ে নিতে মাইকে ঘোষণা দিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা চালায়। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন