English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

মাদরাসা থেকে চুরি হওয়া ৯ ল্যাপটপ উদ্ধার, গ্রেফতার ৩

- Advertisements -
Advertisements

বরিশালের গৌরনদী উপজেলার কাশেমাবাদ মাদরাসার শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে চুরি হওয়া ৯টি ল্যাপটপসহ আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisements

সোমবার (৭ আগস্ট) বেলা ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

গ্রেফতাররা হলেন- গৌরনদীর কাশেমাবাদ এলাকার আলাউদ্দিন বয়াতির ছেলে সিয়াম আহম্মেদ (২০), গৌরনদীর দক্ষিণ বিজয়পুর এলাকার নাছির শরিফের ছেলে রেজাউল শরীফ (২৮) ও গৌরনদীর কলাবাড়িয়া এলাকার মৃত টমাস রায়ের ছেলে পার্থ রায় (২৩)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, ৩ আগস্ট রাতে গৌরনদীর কাশেমাবাদ সিদ্দিকিয়া কামিল মাদরাসার শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে ৯টি ল্যাপটপ চুরি হয়। এ ঘটনায় মাদরাসার অধ্যক্ষ আবু সাঈদ মো. কামেল অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় একটি মামলা করেন।

সেই মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ৬ আগস্ট বিকেলে গৌরনদীর কাশেমাবাদ এলাকা থেকে ছয়টি ল্যাপটপসহ সিয়ামকে গ্ৰেফতার করে। পরে দক্ষিণ বিজয়পুর এলাকা থেকে রেজাউল ও পার্থকে তিনটি এইচপি ল্যাপটপসহ গ্ৰেফতার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা গেছে আসামিরা আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের ল্যাপটপ চুরি করে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন