English

28 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

মাদারীপুরের শিবচরে ভাড়াটিয়ার রডের আঘাতে বাড়িওয়ালার মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

মাদারীপুরের শিবচর পৌরসভার গুয়াতলা এলাকায় ভাড়াটিয়ার রডের আঘাতে বাড়িওয়ালার মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বৃহস্পতিবার রাতে আহত আবু আলম আকন মারা যান।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আবু আলমের ৩তলা বাড়ির নিচতলায় মায়া বেগম ৩ বছর যাবৎ ভাড়া থাকেন। মায়া বেগম ও তার পরিবারের চলাচলে বাড়িওয়ালা আবু আলম আকন দীর্ঘদিন ধরেই বাড়ি ছেড়ে দিতে তাকে নোটিশ দেন। কিন্তু ভাড়াটিয়া কিছুতেই বাড়ি ছেড়ে যেতে চাননি। এরই জের ধরে গত সোমবার (২৪ আগস্ট) দুপুরে বাড়িওয়ালা আবু আলম আকনের সঙ্গে ভাড়াটিয়া মায়া বেগমের বাগবিতণ্ডা হয়। এক পর্যায় ভাড়াটিয়া মায়া বেগমের ভগ্নিপতি বিপ্লব মিয়ার নেতৃত্বে ৬-৭ জনের একটি দল বাড়িওয়ালা আবু আলম আকন ও তার পরিবারের উপর হামলা চালায়। তাকে মারধরসহ বুকে রড দিয়ে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।
ঢাকার ইবনে সিনা হাসপাতালে নেয়া হলে তার হৃদরোগ ধরা পড়ে। কর্তব্যরত চিকিৎসক তার হার্টে রিং পরান। দুইদিন পর অবস্থা অবনতি হলে বৃহস্পতিবার রাতে (২৭ আগস্ট) চিকিৎসাধীন অবস্থায় আবু আলম আকন মারা যান।
নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী একজন জানান, বাড়িভাড়া নিয়ে তাদের মাঝে মাঝেই ঝগড়া বিবাদ হতো। গত সোমবার দুপুরে বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার মধ্যে ঝগড়া বিবাদ ও মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে বাড়িওয়ালা আবু আলম আকন গুরুতর আহত হন।
শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ভাড়াটিয়া ও বাড়িওয়ালার মধ্যে ভাড়া নিয়ে মারামারি ঘটনা ঘটেছে। মারামারির ঘটনায় আবু আলম আকন বাদী হয়ে শিবচর থানায় একটি মামলাও দায়ের করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন