English

33 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

মাদারীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

- Advertisements -

মাদারীপুরে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন মোল্লাকে (৫৪) কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৩ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার কুলপদ্দি এলাকার বিজের গোডাউনের সামনে এ ঘটনা ঘটে।

Advertisements

আহত জাকির হোসেন মোল্লা মাদারীপুর সদর উপজেলার কুলপদ্দি এলাকায় লতিফ মোল্লার ছেলে। এ ঘটনার তীব্র নিন্দা ও দৃষ্টান্তমুলক শাস্তি দাবি জানিয়েছেন, জেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা ও কর্মীরা।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির মোল্লা জানান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন মোল্লা রাতে বাসায় ফিরছিলেন। এসময় কুলপদ্দি উপজেলা পরিষদের একটু সামনে যাওয়ার পরে আগে থেকে ওৎ পেতে থাকা ১৫ থেকে ২০ জনের একটি সন্ত্রাসী দল হত্যার উদ্দেশ্যে রামদা, চাপাতি নিয়ে হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে।

Advertisements

এসময় তিনি প্রাণ বাঁচাতে দৌড়ে গিয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সরোয়ার হোসেন মোল্লার বাড়ির সামনে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে সরোয়ার হোসেন তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। তার অবস্থা আশংকাজনক হওয়ার প্রথমে ফরিদপুর ও পরবর্তীতে ঢাকা মেডিকেলে কলেজে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী।  তিনি বলেন, আমরা ঘটনাটি শুনেছি। অপরাধীদের ধরার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন