English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

মানুষের কব্জি বিচ্ছিন্ন করে টিকটকে ভিডিও দেখাতো তারা!

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকা: প্রথমে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে হামলা, তারপর টার্গেটের বিভিন্ন অঙ্গ ও কব্জি বিচ্ছিন্ন করা; ঘটনাটি ভিডিও রেকর্ড করা, শেষে সেটি আবার টিকটকে প্রকাশ। একটি চক্র বহুদিন ধরে এমন অপকর্ম করে আসছিল।

তাদের আটক করেছে করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
সম্প্রতি রাজধানীর মোহাম্মদপুরে আরমান নামে এক যুবকের হাত থেকে কব্জি বিচ্ছিন্ন করে সে ভিডিও টিকটক প্ল্যাটফর্মের মাধ্যমে সামাজিকযোগাযোগ মাধ্যমে ভাইরাল করে ৭ যুবকের একটি চক্র। ঘটনাটির অভিযোগ ও এ অপকাণ্ড আমলে নিয়ে তাদের পেছনে লাগে র‍্যাব-২ ও র‍্যাব-৬।
গতকাল শুক্রবার (৮ সেপ্টেম্বর) থেকে শনিবার (৯ সেপ্টেম্বর) ভোর পর্যন্ত চক্রটি ধরতে অভিযান চালায় এ বাহিনী। পরে মোহাম্মদপুর ও বাগেরহাট এলাকা থেকে চক্রের সদস্যদের আটক করা হয়।

 

আটকরা হলেন- আহমেদ খান (২২), মো. হাসান ওরফে গুটি হাসান (২৪), মো. হানিফ হোসেন জয় (২৪), রমজান (২৩), মো. রাজু (১৯)। তাদের কাছ থেকে ডাকাতি ও হামলার কাজে ব্যবহৃত দেশিয় ধারালো অস্ত্র পাওয়া যায়। এদের দেওয়া তথ্যে ভিত্তিতে মো. রাফিদুল ইসলাম রানা ওরফে রাফাত (২৩), ও তুষার হাওলাদার (২৩) আটক হন।

শনিবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন