English

27 C
Dhaka
শনিবার, মে ১১, ২০২৪
- Advertisement -

মুজিবনগরে বইসহ জামায়াতের ১০ মহিলা নেতাকর্মী আটক

- Advertisements -

সরকার বিরোধী গোপন বৈঠক করার অভিযোগে সাংগঠনিক বইসহ জামায়াতের ১০ নারী নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার নাজিরাকোনা গ্রামের হজরত আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

Advertisements

আটককৃতরা হলেন, নাজিরাকোনা গ্রামের ইলিয়াস হোসেনের স্ত্রী ডলি খাতুন (৩০), শহিদুল ইসলামের স্ত্রী শাহিদা বেগম (৬০), আঙ্গুর আলীর স্ত্রী সানোয়ারা খাতুন (৩৫), জুলফিকার আলীর স্ত্রী নিলুফা খাতুন (৩৫), মিনারুল ইসলামের স্ত্রী রোকসানা খাতুন (৩২), হজরত আলীর স্ত্রী শেফালী খাতুন (৩৫), মনিরুল ইসলামের স্ত্রী বেদেনা খাতুন (৩৫), রবিউল ইসলামের স্ত্রী তানিয়া খাতুন (২৫), রফিকুল ইসলামের স্ত্রী রুমিয়া খাতুন (৩০) ও আরিফুল ইসলামের স্ত্রী সুরাইয়া খাতুন (২০)।

পুলিশ জানায়, গোপন বৈঠককালে তাদের কাছ থেকে ইসলামী সংগঠন, ইসলামী আন্দোলন, জামায়াত এবং জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্র, এসো শিবির করি, ইসলামী ছাত্রী সংস্থাসহ বিভিন্ন বই জব্দ করা হয়েছে।

Advertisements

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, আটক জামায়াতের নারী নেতাকর্মীরা নাশকতা সৃষ্টিসহ জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টির মাধ্যমে আইনশৃঙ্খলার অবনতি করার লক্ষে অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ নারী পরিকল্পনা ও মিটিং করছিল। পরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। নামীয় ১০ জন ও অজ্ঞাতনামা আরো ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে।

আটক নারী নেতাকর্মীদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন