English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মেয়ে হারানোর জিডি করার পর ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

- Advertisements -

ময়মনসিংহের ফুলপুরে মেয়ে হারানোর জিডি করার পর ধর্ষণের অভিযোগে বাবা আশ্রব আলী (৪৮) গ্রেফতার হয়েছেন।

Advertisements

জানা যায়, এক ছেলে ও এক মেয়েকে রেখে ১২ বছর আগে আশ্রব আলীর স্ত্রী অন্যের হাত ধরে চলে যান। রেখে যাওয়া এক বছরের কন্যা রুমানার বয়স এখন ১৩ বছর। তাকে নিয়ে একই ঘরে বসবাস করতেন বাবা। তিনি প্রতি রাতে তাকে ধর্ষণ করতেন বলে জানায় রুমানা। এ ঘটনা কারও নিকট প্রকাশ করলে তাকে দা দিয়ে কেটে মেরে ফেলার হুমকি দিত তার বাবা। তাই জানের ভয়ে ভিকটিম কিশোরী রুমানা তা নীরবে সহ্য করে যাচ্ছিল। কিন্তু একটা সময়ে ভেঙে যায় তার ধৈর্যের বাঁধ। পরে সে পালিয়ে ঢাকায় তার মায়ের কাছে গিয়ে ওঠে।

এদিকে, তাকে কোথাও খুঁজে না পেয়ে গত ৭ সেপ্টেম্বর রাত ৮টার দিকে থানায় জিডি করেন আশ্রব আলী। পরে এই জিডির প্রাথমিক তদন্ত করতে এসআই তরিকুল ইসলাম ও এএসআই আব্দুল বাসেদকে ঘটনাস্থলে পাঠান ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

Advertisements

পুলিশ তদন্ত করতে আশ্রব আলীর বাড়িতে গেলে বিশ্বস্তসূত্রে খবর পৌঁছে রুমানার মায়ের কাছে। পরে রাত পৌনে ১২টার দিকে ভিকটিম রুমানা এএসআই আবুল বাসেদের মোবাইল নম্বর সংগ্রহ করে তার বাবা আশ্রব আলীর কুকীর্তির বর্ণনা দেয়। এরপর পুলিশ তাকে থানায় অভিযোগ করতে পরামর্শ দিলে ভিকটিম রুমানা ও তার মা থানায় গিয়ে  আশ্রব আলীর বিরুদ্ধে অভিযোগ দেয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আশ্রব আলীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে। এরপর তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন