English

40 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

যশোরের ঝিকরগাছায় অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু: স্বামীকে আসামি করে মামলা

- Advertisements -

যশোরের ঝিকরগাছায় অগ্নিদগ্ধ হয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। নিহত পুতুল রানীর (১৬) মা পুস্পরাণী ঝিকরগাছা থানায় এ মামলা দায়ের করেন।
মামলায় পুতুলের স্বামী প্রদীপের বিরুদ্ধে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ করা হয়েছে। মৃত পুতুল রাণী ঝিকরগাছার রাজাপুর ইউনিয়নের কাউনিয়া দাসপাড়ার প্রদীপের স্ত্রী।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, পুতুল রানীর মৃত্যুর ঘটনায় তার মা বুধবার রাতে মামলা করেছেন। মামলায় পুতুলের স্বামী প্রদীপকে আসামি করা হয়েছে।
এদিকে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পুতুলের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ধর্মীয় রীতি মেনে তার দেহ সমাধিস্থ করা হয়েছে।
প্রসঙ্গত, মঙ্গলবার রাতে প্রদীপ ও তার স্ত্রী পুতুলের মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা বাইরে এসে দেখেন ঘরের মধ্যে আগুন জ্বলছে। এসময় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মারাত্মক দগ্ধ পুতুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে ঢাকায় নেয়ার পথে বুধবার তার মৃত্যু হয়।
প্রতিবেশীদের দাবি, প্রদীপ তার স্ত্রীর গায়ে আগুন দিয়েছে। কিন্তু প্রদীপ তা অস্বীকার করে জানিয়েছে, ঝগড়া হওয়ায় স্ত্রী গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছে। আগুন নেভাতে গিয়ে সে দগ্ধ হয়েছে।
ওসি আব্দুর রাজ্জাক আরও জানান, নিহত পুতুলের স্বামী প্রদীপ পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন