English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

রাজধানীতে ৬০ কোটি টাকার দুই কেজি কোকেনসহ আটক ৬

- Advertisements -

রাজধানীর কোনাপাড়া ও গুলিস্তান এলাকা থেকে আনুমানিক ৬০ কোটি টাকা মূল্যের দুই কেজি কোকেনসহ কোকেন ব্যবসায়ী চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বুধবার এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, গতকাল বিকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে ঢাকার যাত্রাবাড়ী থানার কোনাপাড়া মোমেনবাগ এলাকার সালাউদ্দিন স্কুল রোডের একটি বাসা থেকে কোকেন ব্যবসায়ী চক্রের তিন সদস্যকে আটক করে এবং এক কেজি কোকেন উদ্ধার করে। আটককৃতদের তথ্যের ভিত্তিতে পরে ঢাকার পল্টন থানার বঙ্গবন্ধু এভিনিউ এলাকায় অবস্থিত হোটেল মেঘনায় অভিযান চালিয়ে আরও এক কেজি কোকেনসহ চক্রের আরও তিন সদস্যকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- শেরপুরের মো. সুলতান হাসান (৫০), কুমিল্লার মো. হান্নান (৩৫), কুমিল্লার মো. উজ্জ্বল (২৮), শেপুরের উদয় দাস (৫২), নেত্রকোণার শ্রী পলাশ দে (৫৮) ও বরগুনার মো. ফিরোজ আলম খান (৫০)। এসময় তাদের কাছ থেকে প্রাপ্ত নয়টি মোবাইল ফোন ও নগদ দুই হাজার ২৬০ টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসাসহ আন্তর্জাতিক কোকেন পাচারকারী চক্রের সঙ্গে জড়িত।
তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন