English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

রূপগঞ্জে বস্তিতে দু’পক্ষের সংঘর্ষ, তরুণ গুলিবিদ্ধ

- Advertisements -

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে ফের সংঘর্ষ হয়েছে। এতে জ্যোতি (২৩) নামে এক তরুণ গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) সকালে চনপাড়া বস্তিতে এ সংঘর্ষ হয়। সোমবার থেকেই দফায় দফায় দুপক্ষের মধ্যে সংঘর্ষ চলে আসছিল।

Advertisements

আহত তরুণ জ্যোতি চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার জালাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে সাহাবুদ্দিন ও জয়নাল গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এরই জেরে সোমবার বিকেল থেকে চনপাড়ায় দুই গ্রুপের সংঘর্ষ বাধে। দফায় দফায় এ সংঘর্ষ চলতে থাকলেও মঙ্গলবার সকালে একপক্ষ অপরপক্ষকে লক্ষ্য করে গুলি, ইটপাটকেল ছুড়তে থাকে।

এতে মাথায় গুলিবিদ্ধ হয় জয়নাল গ্রুপের হৃদয় হাসান জ্যোতি নামে এক তরুণ। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ হৃদয়ের বাবা জালাল উদ্দিন বলেন, হাসপাতালে চিকিৎসাধীন হৃদয়ের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Advertisements

চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মামুনুর রশীদ বলেন, পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ঢামেকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, খবর পেয়ে পুলিশ রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে দুই নারীসহ ১৪ জনকে গ্রেফতার করে। এ সময় গুঁড়িয়ে দেওয়া হয় ১০ মাদক কারবারির বাড়িঘর। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক।

এর আগে ১১ এপ্রিল জয়নাল, শমসের ও শাহাবুদ্দিন গ্রুপের মধ্যে রাতভর সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হন। ১১ মে মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে জয়নাল, শমসের ও শাহাবুদ্দিন গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় সৈয়দ নামের একজন গুলিবিদ্ধসহ তিন পক্ষের ২৪ জন আহত হন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন