English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

লক্ষ্মীপুরে নিখোঁজ তরুণীর মরদেহ মিললো পরিত্যক্ত কোল্ডস্টোরে

- Advertisements -

নিখোঁজের তিনদিন পর লক্ষ্মীপুরে মুজচৌধুরীরহাট কোল্ডস্টোর থেকে পারুল বেগম (২৫) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে নিহত পারুল বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

Advertisements

নিহত পারুল বেগম সদর উপজেলার টুমচর এলাকার নুরনবীর মেয়ে।  সোমবার বিকেল নিজ বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। তবে পুলিশ বলছে, পারিবারিক কলহ ও অথবা ধর্ষণের পর তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ পরিত্যক্ত ঘরে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

Advertisements

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে মজুচৌধুরীরহাট এলাকায় কোল্ডস্টোরের পাশে শিশুরা খেলা করছিল। এসময় ওই শিশুরা পরিত্যক্ত ঘরে লাশ দেখে চিৎকার দেয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত পারুল বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে নিহতের স্বজনরা জানায়, পারুল বেগম স্বামী পরিত্যতা। সোমবার বিকেলে বিসিক শিল্পনগরীতে কাজ করার উদ্দেশ্যেই বাড়ি থেকে বের হয়। পরে আর তার কোন সন্ধান পায়নি।

পারুল বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন নিহতের স্বজনরা। এঘটনার সাথে যারাই জড়িত থাকুক, তাদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, পারুল বেগম নামে এক যুবতীর লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহ ও অথবা ধর্ষনের পর তাকে গলায় ওড়না পেছিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ পরিত্যক্ত ঘরে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই থেকে তিন আগে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন