English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে বিদেশি পিস্তলসহ আটক ১

- Advertisements -

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জ উপজেলার মোকামতলা থেকে ২টি অবৈধ আগ্নেয়াস্ত্র, ০৪টি ম্যাগজিন ও ০৩টি গুলিসহ ছামিউল মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

Advertisements

মঙ্গলবার ( ২২ আগষ্ট ) রাতে মোকামতলা ইউপির অন্তর্গত মুরাদপুর গ্রামস্থ জনৈক মানু মাস্টারের চাতালের সামনে বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়।

আটক অস্ত্র ব্যবসায়ী ছামিউল লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার পশ্চিম দীঘলটারী গ্রামের বাসিন্দা সুরত আলী ছেলে।

বুধবার ( ২৩ আগষ্ট) সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম। সংবাদ সম্মেলনে তিনি জানান শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র অবৈধ মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য নিয়মিত চেকপোষ্ট পরিচালনা করে থাকেন।

Advertisements

গত মঙ্গলবার রাতে গোপন ভিত্তিতে শিবগঞ্জ-সোনাতলা সার্কেল ও অফিসার ইনচার্জ শিবগঞ্জ থানার নির্দেশক্রমে মোকাতলা ফাঁড়ির ইনচার্জ মোঃ আশিক ইকবাল এর নেতৃত্বে পুলিশের একটি টিম বুড়িমারী টু নারায়নগঞ্জ গামী পিংকি পরিবহনে তল্লাসি করে।

এসময় বাসের জি-২ সিটে বসা যাত্রী পুলিশের উপস্থিতি বুঝতে পেরে জানালা দিয়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে তার দুই পায়ের উরুতে বিশেষ কৌশলে কসটেপ দ্বারা মোড়ানো ০২ (দুই) টি ৭.৬৫ সচল বিদেশী আগ্নেয়াস্ত্র পিস্তল, ০৪(চার) টি লোহার তৈরী সচল ম্যাগাজিন, ০৩(তিন) রাউন্ড গুলি উদ্ধার করে জব্দ করা হয়। এ বিষয়ে শিবগঞ্জ থানায় অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন