English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে মোকামতলায় যাত্রীবাহি বাস থেকে ১৬০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় মোকামতলায় বন্দরে যাত্রীবাহি দুটি বাস থেকে ১৬০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা বাসস্ট্যান্ড এলাকা থেকে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলেন রংপুরের বাসিন্দা নাজিম উদ্দিন ও কুড়িগ্রামের বাসিন্দা সাইফুল ইসলাম।

পুলিশসূত্রে জানাযায়, রাত ১০ দিকে রংপুর থেকে খালেক এন্টারপ্রাইজের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় ফেনসিডিলসহ নাজিমকে গ্রেপ্তার করা হয়। এর কিছুক্ষণ পরেই একই এলাকায় কুড়িগ্রাম থেকে ঢাকাগামী একটি বাসে তল্লাশী চালিয়ে ১১০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় সাইফুল নামের আরো এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

মাদক উদ্ধার অভিযানে শিবগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী, শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম, মোকামতলা পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহীনুজ্জামানসহ আরও পুলিশ কর্মকতা উপস্থিত ছিলেন।

সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ – সোনাতলা) সার্কেল আরিফুল ইসলাম সিদ্দিকী মোবাইলে বলেন, মাদক উদ্ধারের ঘটনায় দুটি পৃথক মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন