English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে সিকিউরিটি গার্ডকে পিটিয়ে ও শ্বাস‌রোধ ক‌রে হত্যা

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জে নুরুল ইসলাম (৫২) নামে এক সিকিউরিটি গার্ডকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের কামতারা ত্রি-মোহনি এর বগুড়া-পিরব রাস্তার পাশ থেকে ওই সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সিকিউরিটি গার্ড নুরুল ইসলাম পঞ্চদাস ভোলাপাড়া গ্রামের আসাদ সরদারের ছেলে। নিহত নুরুল ইসলামের পারিবারিক সূত্রে জানা যায়, তিনি নামুজা বন্দরে দীর্ঘদিন যাবৎ সিকিউরিটি গার্ডের কাজ করতেন। নিহতের স্ত্রী আমিনা বেগম অভিযোগ করে বলেন, কয়েকদিন পূর্বে নামুজা বন্দরে একটি দোকানে চুরি হয়। দোকান চুরির ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ব্যবসায়ী রফিকুল ইসলামসহ বেশ কয়েকজন আমার স্বামী নুরুল ইসলামকে নানাভাবে ভয়-ভীতি প্রদান করে। এমনকি তার স্বামীকে প্রাণনাশের হুমকিও দেয়া হয়েছে।

নিহতের ছেলে ইমাজুল ইসলাম অভিযোগ করে বলেন, ওই ব্যবসায়ীরা তাঁর পিতাকে সারা রাত নির্যাতন করে মেরে লাশ ফেলে দিয়ে গেছে। নিহত নুরুল ইসলামের গলায় ও শরীরিরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে।

খবর পেয়ে শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস পিপিএম বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হত্যার কারণ এখনও জানা যায়নি। তিনি আরো জানান, নুরুল ইসলামের মৃতদেহ ফেলে রেখে যাওয়ার সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন