English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

সিলেট পাসপোর্ট অফিস থেকে চার দালাল গ্রেফতার, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

- Advertisements -

মাহমুদ খান,সিলেট মহানগর প্রতিনিধি: সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসে ঝটিকা অভিযান পরিচালনা করেছে সিলেট জেলা প্রশাসন। অভিযান পরিচালনা করে চার (৪) দালালকে হাতেনাতে আটক করেছে সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় তাদেরকে বিভিন্ন মেয়াদে জেল প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়।

Advertisements

দণ্ডপ্রাপ্ত চারজন হলেন, কিরন দেবনাথ (৫৬), মো. আব্দুল মতিন (৪৯), মো. রাজু আহমদ (৪০) ও পিয়াস মিয়া (২৪)।

অভিযান পরিচালনা করেন সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার শাহিনা আক্তার। তাঁকে সহযোগিতা করেন র‍্যাব-৯ এর মেজর মাহফুজুর রহমান ও সহকারী পুলিশ সুপার আফসান আলমসহ র‍্যাবের একটি দল। এছাড়া অভিযানের সময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক।

Advertisements

সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার শাহিনা আক্তার বলেন, দীর্ঘদিন যাবত পাসপোর্ট অফিসে এসে মানুষ হয়রানির শিকার হচ্ছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঘুরেও মানুষ পাসপোর্ট করতে পারছে না। লোকজন দালালদের মাধ্যমে পাসপোর্ট করতে গিয়ে তাদেরকে মোটা অংকের টাকা দিচ্ছে। এই হয়রানি থেকে জনগণকে রক্ষা করতে আমরা আজ অভিযান পরিচালনা করেছি। আজ আমরা চারজনকে হাতেনাতে ধরেছি এবং তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছি। আমাদের অভিযান নিয়মিত চলবে।

র‍্যাব-৯ এর মেজর মাহফুজুর রহমান বলেন, আমরা গোপন সংবাদের মাধ্যমে সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসকে নজরদারিতে রেখেছিলাম। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আজ ৪ দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন