English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

সৈয়দপুরে কোরআন অবমাননার অভিযোগে তরুণ গ্রেফতার

- Advertisements -

অনলাইন জুয়ায় বাজি ধরাতে পবিত্র কোরআন শরীফ ছুঁয়ে শপথ করার ভিডিও প্রকাশের দায়ে রুপক রায় (১৭) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisements

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে তাকে সৈয়দপুর শহরের নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রুপক রায় নীলফামারীরে সৈয়দপুর শহরের কয়া মিস্ত্রিপাড়ার দূর্গা মন্দির এলাকার মৃত রথিন রায়ের ছেলে। মা নিপা রায় উপজেলার বোতালাগাড়ী ইউনিয়নের একটি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। সে দিনাজপুরের ইকোসার্ভ পলিটেকনিক ইন্সটিউটের শিক্ষার্থী।

পুলিশ জানায়, রুপক রায় অনলাইন জুয়ায় আসক্ত। গত ১২ মার্চ তার নিজের ফেসবুক আইডিতে একটি ভিডিও প্রকাশ করে। ওই ভিডিওতে পবিত্র কোরআন শরীফ হাতে শপথ করে জুয়াড়ীদের উদ্দেশ্যে সে বলে, ‘কোরআনের শপথ করে বলছি যারা এই অনলাইন জুয়ায় অংশ নেবেন তাঁরা প্রতারিত হবেন না, লাভবান হবেন। ’

Advertisements

সোমবার (১৩ মার্চ) এ ভিডিও ভাইরাল হওয়া পর ধর্মপ্রাণ মুসলমানরা উত্তেজিত হয়ে পড়েন এবং বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিত করেন। পরে রাতে শহরের পুরাতন বাবুপাড়ার মৃত আসলাম হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন নিজে বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। বাদীর অভিযোগের সত্যতা নিশ্চিত হয়ে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রুপক রায়কে গ্রেফতার করে পুলিশ।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, গ্রেফতার রুপক রায়কে আদালতে পাঠানো হয়েছে। এদিকে তার বাসায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন