English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

স্ত্রীকে সঙ্গে নিয়ে মাকে মারতেন ছেলে, খেতে দিতেন না ভাত

- Advertisements -

ঝিনাইদহ শহরের বেপারীপাড়ায় মায়ের দায়ের করা মামলায় ছেলে ও তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ব্যাপারীপাড়া এলাকার জহুরা খাতুন ও মরহুম বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ দম্পতির ছেলে মো. সাইফুল্লাহ (৪৪) ও তার স্ত্রী রুমা (৩০)।

মামলার এজাহার থেকে জানা গেছে, জহুরা খাতুনকে তার সন্তান সাইফুল্লাহ ও ছেলের স্ত্রী বিভিন্ন সময় শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন। একইসঙ্গে ভরণপোষণ দিতেন না ও খেতে দিতেন না। এসব অভিযোগে বুধবার দুপুরে ছেলে ও ছেলের স্ত্রীর নামে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী জহুরা খাতুন।

ভুক্তভোগী জহুরা খাতুন বলেন, আমার শরীর খুব খারাপ। আমার হার্ট ব্লক। ছেলেকে বলার পরেও ডাক্তারে কাছে নিয়ে যায় না। ছেলে ও ছেলের স্ত্রী আমাকে ঠিকমতো খেতে দেয় না। আমি কিছু বললে তারা আমাকে মারে।

তিনি আরও বলেন, ছেলে ও তার স্ত্রীর অত্যাচার আমি মেনে নিতে পারছি না। আমার স্বামী নেই। প্রায় ৩৩ বছর ধরে কষ্ট করে ছেলেকে লেখাপড়া করিয়েছি। আমি তার টাকা নিই না। আমার টাকাতেই আমাকে ডাক্তার দেখাবে, তবুও ডাক্তারের কাছে নেয় না। আমি চাই আমার ছেলে আমাকে দেখাশোনা করুক। একটু খেতে দিক আমাকে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা জানান, বুধবার দুপুরে মামলা দায়েরের করেন ভুক্তভোগী মা। পরে একই দিন ছেলে ও তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন