English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

স্ত্রী বাড়ি নেই, শ্যালিকাকে ধর্ষণ করে ভিডিও ধারন করলেন দুলাভাই!

- Advertisements -
Advertisements
Advertisements

গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে গার্মেন্ট শ্রমিক শ্যালিকাকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। আজ বৃহস্পতিবার সকালে কোনাবাড়ীর জরুন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া দুলাভাই মমিন মন্ডল ওরফে মিশু (২৮) বগুড়ার ধনুট থানার চড়পাড়া গ্রামের নূর হোসেনের ছেলে।
জানা গেছে, মমিন মন্ডল শ্যালিকাসহ স্ত্রীকে নিয়ে কোনাবাড়ীর জরুন দশতলা এলাকায় আব্দুল আলীমের বাড়িতে ভাড়া থাকেন। তারা তিনজনই স্থানীয় একটি গার্মেন্টে চাকরি করেন। গত ১ ডিসেম্বর বিকেলে স্ত্রী বাসায় না থাকার সুযোগে একা পেয়ে খালি ঘরে শ্যালিকাকে জোরপূর্বক ধর্ষণ করে মমিন মন্ডল। এ সময় গোপনে ধর্ষণের ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন।
পরবর্তীতে ওই ভিডিও প্রকাশের হুমকি দিয়ে আরো কয়েকবার ধর্ষণ করে মমিন। আবারো ধর্ষণ করতে চাইলে নিরুপায় হয়ে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন নির্যাতিতা শ্যালিকা।
কোনাবাড়ি এসআই মো. শাখাওয়াত ইমতিয়াজ জানান, মামলার পর অভিযুক্ত মমিন মন্ডলকে বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণ ও ভিডিও ধারনের বিষয়টি স্বীকার করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন