English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

স্ত্রী হত্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত স্বামী-শ্বশুর গ্রেপ্তার

- Advertisements -

টাঙ্গাইল জেলার ভুঞাপুর থানার চাঞ্চল্যকর তাছলিমা আক্তার হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি নিহতের স্বামী জহুরুল ইসলাম ও শ্বশুর মজনুকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইলের র‍্যাব-১৪, সিপিসি-৩ এর সদস্যরা।

Advertisements

সোমবার (৫ ডিসেম্বর) ভোরে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থেকে জহুরুলকে এবং নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার নুরবাগ এলাকা থেকে জহুরুলের বাবা মজনুকে গ্রেপ্তার করা হয়।

Advertisements

র‍্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার চাঞ্চল্যকর তাছলিমা আক্তার হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মজনু ও তার ছেলে জহুরুল পলাতক ছিল। পরে র‍্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থেকে আজ ভোর ৪টার দিকে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

তিনি বলেন, ২০১৬ সালের ২৩ নভেম্বর ভিকটিম তাছলিমাকে আসামিরা যমুনা নদীতে চুবিয়ে হত্যা করে লাশ ভাসিয়ে দেয়। পরবর্তীতে এই মামলার সাক্ষ্য প্রমাণ শেষে এবং আসামিদের স্বেচ্ছায় আদালতে স্বীকাররোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে স্বামী জহুরুল ইসলাম ও শ্বশুর মজনুর বিরুদ্ধে সন্দেহাতীতভাবে অপরাধ প্রমাণিত হওয়ায় ২০২০ সালের ৩১ আগষ্ট টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত আসামিদের মৃত্যুদণ্ড প্রদান করেন। আসামিদের ভূঞাপুর থানায় হস্তান্তর করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন