English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

হাত-পা বেঁধে নির্যাতন, বাবা ও সৎ মা গ্রেপ্তার

- Advertisements -

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সাহাবুদ্দিন (১২) নামে এক কিশোরকে গোয়ালে বাঁশের খুঁটিতে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগে বাবা এবং সৎ মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisements

রোববার (১৬ মার্চ) সকালে উপজেলার সেনগাঁও ইউনিয়নের সিন্দুর্না গ্রাম থেকে শিশুটির বাবা আবদুল খালেক এবং সৎ মা আমিনাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানান, সাহাবুদ্দিনকে আবদুল খালেক এবং সৎ মা আমিনা বেগম প্রায়ই মারপিট করত। কয়েক দিন ধরে সাহাবুদ্দিনের খোঁজ না পেয়ে তার মামাতো ভাই আনোয়ার হোসেন আবদুল খালেকের বাড়িতে যান।

বাড়িতে গিয়ে দেখতে পান গোয়াল ঘরের ভেতরে একটি বাঁশের খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে সাহাবুদ্দিনকে মাটিতে ফেলে রাখা হয়েছে। পরে আশপাশের লোকজনের সহায়তায় সাহাবুদ্দিনকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে চিকিৎসা করান এবং থানায় এজাহার দায়ের করেন।

Advertisements

আনোয়ার হোসেন বলেন, চারদিন ধরে সাহাবুদ্দিনকে খুঁটির সঙ্গে বেঁধে মাটিতে ফেলে রাখা হয়েছে। এ সময় শিশুটিকে খেতে দেওয়া হয়নি।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আমরা শিশুটির বাবা এবং সৎ মাকে গ্রেপ্তার করেছি। আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন