English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

হাসপাতালে বোনকে দেখতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

- Advertisements -

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত বোনকে দেখতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৯)। রোববার ভুক্তভোগী তরুণী বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা দায়ের করেছেন। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত আব্দুল হাই (২৫) কে গ্রেপ্তার করেছে ধনবাড়ী থানা পুলিশ। ধর্ষণে অপর সহযোগী আল-আমিন পলাতক। তারা উভয়েই ওই হাসপাতালের নৈশ প্রহরী পদে কর্মরত।

Advertisements

অভিযুক্ত আব্দুল হাই উপজেলার ধোপাখালী ইউনিয়নের নরিল্যা গ্রামের আবু হানিফের ছেলে এবং অপর অভিযুক্ত আল-আমিন একই গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী তরুণী জানান, গত বুধবার তার বড় বোন অসুস্থ হলে তাকে ধনবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হাসপাতালে বোনকে দেখতে গেলে আ. হাইয়ের সাথে পরিচয় হয়। নানা সহযোগিতার কথা বলে আ. হাই এক পর্যায়ে কৌশলে ওই তরুণীর মোবাইল নম্বার নেয়।

Advertisements

পরে ধর্ষণের শিকার তরুণী বৃহস্পতিবার বোনকে দেখতে  হাসপাতালে গেলে কৌশলে একটি কক্ষে নিয়ে দরজা-জালানা বন্ধ ধর্ষণ করে আব্দুল হাই। এ কাজে তাকে সহযোগিতা করে আল-আমিন। পরদিন আবারও তাকে ধর্ষণ করে আব্দুল হাই।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম জসিম উদ্দিন বলেন, মেয়েটি বাদী হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্ত আ. হাইকে গ্রেপ্তার করা হয়েছে। সহযোগী আল-আমিনকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহানাজ সুলতানা বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। আইনের প্রতি আমরা সবাই শ্রদ্ধাশীল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন