English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

১৫ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ২

- Advertisements -

নিখোঁজের ১৫ দিন পর রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেতুলিয়া গ্রামে নিজ স্বামীর বাড়ীর সেপটিক ট্যাংকের ভিতর থেকে মিনু বেগম (২৭) নামে এক গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিনু বেগম তেতুলিয়া গ্রামের উজ্জ্বল শেখের স্ত্রী এবং একই গ্রামের মেহের আলীর মেয়ে।

Advertisements

আজ শনিবার দুপুর ২টার দিকে বহরপুর তেতুলিয়া গ্রামের স্বামীর বাড়ীর সেপটিক ট্যাংকের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহত মিনু বেগমের ননদ পারভীন খাতুন ও দেবর নাজির শেখের ছোট স্ত্রী শারমীন আক্তারকে প্রাথমিক জিঙ্গাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা।

Advertisements

থানা সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট বালিয়াকান্দি থানায় মিনুর মা বাদী হয়ে মিনুর স্বামী উজ্জ্বল শেখ, শ্বশুড় কুদ্দুস শেখ ও শাশুড়ি জহুরা বেগমের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন। তাতে তিনি উল্লেখ করেন- তার মেয়ে মিনু বেগমকে গত ৫ আগস্ট ভোর থেকে পাওয়া যাচ্ছে না। মিনুর স্বামী পালিয়ে দ্বিতীয় বিয়ে করে। এর প্রতিবাদ করলে তার ওপর মানসিক নির্যাতন চালাত স্বামীসহ শ্বশুড় বাড়ির লোকজন। নিখোঁজের ১৫ দিন পর মিনুর স্বজনও স্থানীয়দের সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে স্বামীর বাড়ীর সেপটিক ট্যাংকের ভিতর থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

রাজবাড়ীর পুলিশ সুপার জে এম আবুল কালাম আজাদ বলেন, আমরা প্রাথমিকভাবে ধারনা করছি পারিবারিক কলহের জের ধরে মিনু বেগমকে হত্যা করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। আসামিদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন