English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

৪০ বছরের নারীকে প্রেমের ফাঁদে ফেলে টানা ৫ দিন ধর্ষণ করলেন ৬০ বছর বয়সী এক বৃদ্ধ!

- Advertisements -

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক স্বামী পরিত্যক্তা নারীকে (৪০) প্রেমের ফাঁদে ফেলে টানা ৫ দিন ধরে ধর্ষণ করেছে ৬০ বছর বয়সী এক বৃদ্ধ। আজ বুধবার ভোরে ঐ বৃদ্ধের খপ্পর থেকে কৌশলে পালিয়ে এসে ভুক্তভোগী থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।
থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের কুমিরা এলাকায় স্বামী পরিত্যক্তা ওই গৃহবধূ মর্জিনার (ছন্মনাম) সাথে মোবাইলে পরিচয়ের সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বারৈয়ারঢালা ইউনিয়নের দক্ষিণ ফেদাইনগর কাজী বাড়ির মৃত দেলোয়ার হোসেনের ছেলে তাজুল ইসলাম প্রকাশ ভোলা মিয়ার (৬০)। এক পর্যায়ে ভোলা মিয়া ঐ গৃহবধূকে বিয়ের প্রস্তাব দিলে তিনি পরিবারের লোকদের সাথে আলাপ করে জানান যে তাকে দেখে ভালো লাগলে তবেই বিয়ে করবেন। এরই মধ্যে ভোলা মিয়া বারবার দেখা করার প্রস্তাব দিলে গৃহবধূ মর্জিনা গত ৩০ নভেম্বর বিকালে ভোলার বাড়িতে যান। এরপর ভোলা তাকে একটি ঘরে নিয়ে আটকে রাখেন এবং সেই থেকে তাকে বারবার ধর্ষণ করেন।
বুধবার সকাল সাড়ে ৬টার দিকে মর্জিনা কৌশলে পালিয়ে গিয়ে সীতাকুণ্ড মডেল থানায় এসে ঘটনার বর্ণনা দিলে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামি তাজুল ইসলাম ভোলা মিয়াকে গ্রেপ্তার করে।
সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আমরা আসামি গ্রেপ্তার করেছি। বৃহস্পতিবার সকালে আসামিকে কোর্টহাজতে প্রেরণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন