English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

রাজধানীর গুলশানে গৃহকর্মী নিযার্তন: দম্পতি গ্রেফতার

- Advertisements -

রাজধানীর গুলশানে গৃহকর্মী নির্যাতনের শিকার। গৃহকর্তা মৈনুল ও কর্তী হাওয়া বিবি গ্রেফতার। গৃহকর্মী রিকতা (১০) ঢামেকের ওসিসিতে ভর্তি।
সত্যতা নিশ্চিত করেন গুলশান উপপরিদর্শক এসআই মোঃ বেলাল হোসেন। তিনি বলেন, গুলশানের কালাচাঁদপুর এলাকার একটি বাসায় ভাড়াটিয়া মৈনুল ইসলাম (৪০) এর বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো রিকতা। পুলিশের জিজ্ঞেসাবাদে রিকতা পুলিশকে জানিয়েছে, সে দুষ্টুমি করার কারনে বিভিন্ন সময়ে তাকে মারাধর করতো, গৃহকর্তী হাওয়া বিবি (৩৩)। তার মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে শারীরিক নির্যাতনের জখম রয়েছে।
মুখমন্ডল ও চোখ ফুলে গেছে। তিনি বলেন, আমরা ভিকটিম রিকতা কে গতরাতে উদ্ধার করে মঙ্গলবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে ভর্তি করা হয়েছে। পাশাপাশি গৃহকর্তা কর্তীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী থানায় একটি মামলা করা হয়েছে। তিনি বলেন, দম্পতি দু’জন কে আদালতে পাঠানো হয়েছে।
তিনি রিকতার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়, এর চেয়ে বেশী কিছু শিশু টি বলতে পারিনি। এমন কি তার বাবা মার নাম ও বলতে পারেনি। ৬/৭ মাস যাবত ঐ বাসায় কাজ করতো।
ঢামেক হাসপাতালের ওসিসির সমনায়ক ডাঃ বিলকিস বেগম বলেন, রিকতা কে আমরা বিকালে পেয়েছি। তার মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে শারীরিক নির্যাতনের জখম পেয়েছি। এছাড়াও অন্য কোন নির্যাতন হয়েছে কিনা, তা পরিক্ষা নিরিক্ষার পর বলা যাবে, বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন