English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

সিলেটে উবার চালক খুন, গ্রেফতার ৩

- Advertisements -

সিলেটে নিখোঁজের তিনদিন পর রাইড শেয়ারিং প্রতিষ্ঠান উবারের এক মোটরসাইকেল চালকের লাশ ডোবা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া মোটরসাইকেল। রবিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Advertisements

নিহত উবার চালক রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ (৩০) সিলেটের জকিগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের মৃত নোমান রশিদ চৌধুরীর ছেলে। তিনি নগরীর সোবহানীঘাটে এক আত্মীয়ের বাসায় থাকতেন।

পুলিশ জানায়, গত মঙ্গলবার বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হন রেদওয়ান। এরপর আর বাসায় ফিরেননি। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজির পর বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশকে অবগত করেন রেদওয়ানের স্বজনরা। পুলিশ রেদওয়ানের মোবাইলফোন ট্র্যাকিং করে তার সর্বশেষ অবস্থান মোগলাবাজার থানার হাজীগঞ্জ মোহাম্মদপুর সনাক্ত করে। রাত ১০টার দিকে অভিযান চালিয়ে একটি ডোবার মধ্যে রেদওয়ানের লাশ উদ্ধার করা হয়।

Advertisements

হত্যাকান্ডের ঘটনায় পুলিশ সিলেট নগরীর বন্দরবাজারের একটি আবাসিক হোটেল থেকে আবদুল্লাহ আল মামুন ও গোলাপগঞ্জের আছিরখাল এলাকা থেকে এনাম আহমদ নামের দুইজনকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যমতে শনিবার রাতে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার থেকে জুয়েল নামের অপর এক ব্যক্তিকে গ্রেফতার করে। তার বাড়ি থেকে রেদওয়ানের মোটরসাইকেল উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, হত্যাকাণ্ডে আবদুল্লাহ আল মামুন ও এনাম অংশ নেয়। পরে তারা ছিনতাইকরা মোটরসাইকেল জুয়েলের হেফাজতে নিয়ে রাখে।

মোগলাবাজার থানার ওসি মো. শামসুদ্দোহা জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে রেদওয়ানের মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ আরো কিছু জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে বিচারকের নির্দেশমতে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন