English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

ঝিনাইদহে ইবি ছাত্রীর মৃত্যুর ঘটনায় প্রধান আসামী জামিরুল গ্রেফতার

- Advertisements -
Advertisements
Advertisements

ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের মেধাবী ছাত্রী এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান ঝিনাইদহের শৈলকুপার উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত বড় বোনের সাবেক স্বামী জামিরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। পাশ্ববর্তী মাগুরা জেলার ভায়না এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
বুধবার (৭ অক্টোবর) দুপুরে এক প্রেস ব্রিফিং এ ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রী তিন্নির মৃত্যুর ঘটনায় প্রধান আসামী জামিরুল মাগুরা জেলার ভায়না এলাকা থেকে অন্য কোথায় পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করা হয়েছে।
উল্লেখ্য, গত পহেলা অক্টোবর (বৃহস্পতিবার) রাতে তিন্নিকে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের সদস্যরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। তিন্নির বড় বোন মিন্নির সাবেক স্বামী জামিরুল তার বাড়িতে এসে অকথ্য ভাষায় গালি-গালাজ ও ভাংচুর করে। অপমান সইতে না পেরে তিন্নি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরের দিন শুক্রবার তার মা শৈলকুপা থানায় ৮ জনের নাম উল্লেখ করে ধর্ষণ ও আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ের করেন। এ ঘটনায় প্রধান আসামীসহ ৫ জনকে গ্রেফতার করলো পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন