English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

লক্ষ্মীপুরে ৬ ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসা পরিচালক গ্রেপ্তার

- Advertisements -
Advertisements
Advertisements

লক্ষ্মীপুরে ছয় শিশু ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মোবারক হোসেন (২৮) নামে এক মাদরাসা পরিচালককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের পশ্চিম কালিদাসেরবাগ গ্রাম থেকে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় স্থানীয় প্রশাসন মুসলিমাবাদ তালীমুল কোরআন ইসলামী একাডেমি বন্ধ ঘোষণা করে ছাত্রদের বাড়ি পাঠিয়ে দেয়।
সন্ধ্যায় ভূক্তভোগী এক ছাত্রের মা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মোবারকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেপ্তার মোবারক রায়পুর উপজেলার চর কাচিয়া গ্রামের শাহ আলমের ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, শিক্ষক মোবারক হোসেন ছয়জন শিশু ছাত্রকে একাধিকবার যৌন নিপীড়ন করেছেন। ঘটনাগুলো গোপন রাখতে তিনি ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে শপথ করান এবং তা মোবাইলে ভিডিও করে রাখেন। সম্প্রতি এক শিশু নিপীড়নের পর রক্তক্ষরণের বিষয়টি নজরে এলে ঘটনাটি জানাজানি হয়। এরপর মঙ্গলবার বিকেলে মোবারককে আটকের পর মাদরাসার একটি কক্ষে অবরুদ্ধ করে পুলিশে খবর দেয়।
জানা গেছে, ২০১৮ সালে পশ্চিম কালিদাসেরবাগ এলাকায় মুসলিমাবাদ তালীমুল কোরআন ইসলামী একাডেমি চালু করেন মোবারক হোসেন। তিনি স্থানীয় মসজিদে ইমামতি করার পাশাপাশি এই মাদরাসাটি পরিচালনা করে আসছেন। এতে ৩০ জন ছাত্র আবাসিকে থেকে পড়ালেখা করে আসছিল।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিমতানুর রহমান বলেন, একাধিক শিশু ছাত্রকে যৌন নিপীড়নে অভিযোগে মাদরাসার পরিচালককে আটক করা হয়। পরে মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন