English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

কক্সবাজারে ডায়মন্ড সিমেন্টের ডিলার সম্মেলন অনুষ্ঠিত

- Advertisements -

দেশের অন্যতম সিমেন্ট প্রস্তুতকারী প্রতিষ্ঠান ডায়মন্ড সিমেন্ট লিমিডেটের ডিলার সম্মেলন ২৫ ফেব্রুয়ারি ২০২২ শুক্রবার সন্ধ্যায় পর্যটন নগরী কক্সবাজারের হোটেল দ্য কক্স টুডে মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ডায়মন্ড সিমেন্টের চেয়ারম্যান আলহাজ্ব আজিম আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ডিলার সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক আবদুল খালেক পারভেজ, বিশেষ অতিথি ছিলেন পরিচালক লায়ন মোঃ হাকিম আলী।

Advertisements

ডিলারদের উদ্দেশ্যে প্রধান অতিথি আবদুল খালেক পারভেজ বলেন, ‘নিরাপদ নির্মাণে ভালো সিমেন্টের কোনো বিকল্প নেই। আর তাই আমরা সব সময়ই আমাদের গ্রাহকদের কাছে আন্তর্জাতিক মানের সিমেন্ট তুলে দিয়ে থাকি। আমাদের উৎপাদিত সিমেন্ট নিয়ে আমাদের বক্তব্য হলো, “আমরা পণ্যের সহজলোভ্য ও গুণগতমানে বিশ্বাসী”।

সভাপতির বক্তব্যে আজিম আলী বলেন, ‘নির্মাণের গুনগত মানের জন্য সিমেন্ট একটি অত্যাবশ্যকীয় উপাদান। তাই ক্রেতাদের কাছে আন্তর্জাতিক মানের সিমেন্ট পৌঁছে দেওয়ার জন্য আমরা সব সময়ই অঙ্গীকারবদ্ধ। আমাদের সিমেন্টের উৎপাদনব্যবস্থা থেকে শুরু করে কোয়ালিটি, সবই আন্তর্জাতিক মানের এবং সিমেন্ট উৎপাদনে আমরা আন্তর্জাতিকভাবে স্বীকৃত মানদণ্ড সব সময়ই কঠোরভাবে মেনে চলি। এভাবেই আমরা ডায়মন্ড সিমেন্টকে আরো এগিয়ে নিয়ে যেতে পারবো আপনাদের সহযোগিতায়।

Advertisements

বিশ্বের সেরা উপাদানে তৈরী বাংলাদেশের প্রথম লবণাক্ততা প্রতিরোধক সিমেন্ট ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পাশে থাকার জন্য পরিচালক লায়ন মোঃ হাকিম আলী সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করার আহ্বান জানান।

পর্যটন নগরীতে অনুষ্ঠিত ডিলার সম্মেলনে ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মনবাড়িয়া জেলার শতাধিক ডিলার উপস্থিত ছিলেন। জেলা ভিত্তিক তিনজন করে সেরা বিক্রেতা পুরস্কার প্রদান করা হয়েছে। এছাড়াও উপস্থিত সকলকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়।

এতে উপস্থিত ছিলেন, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার, বিএমসি পরিচালক আব্দুল্লাহ আল মামুন, আব্দুল্লাহ আল জুনায়েদ, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের জিএম (একাউন্টস) এবিএম কামাল উদ্দিন, সিনিয়র ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) আরিফুল ইসলাম, ডিজিএম (হেড অফ সেলস এন্ড মার্কেটিং) আবদুর রহিম, এজিএম কামরুজ্জামান, শরিফুল ইসলাম চৌধুরী, মকবুল খন্দকার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন