English

24 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
- Advertisement -

করোনায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী জামান হোটেলের মালিক সেলিম জামানের মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

পিতা-চাচার পর করোনায় মারা গেলেন ঐতিহ্যবাহী জামান হোটেলের মালিক ও পরিচিত মুখ সেলিম জামান। তিনি হোটেল জামানের অন্যতম মালিক মালেকুজ্জামানের পুত্র। ২৯ আগস্ট ২০২০ শনিবার সকাল সাড়ে ১০টায় ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
করোনাকালে চট্টগ্রামের ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান ক্যাফে জামান বা হোটেল জামানের প্রতিষ্ঠাতা তিন ভাইয়ের মৃত্যু হয় ৬ মাসের ব্যবধানে। আর এখন চলে গেলেন সেই পরিবারের সন্তান সেলিম জামান।
সেলিম জামান এর পরিচিত মুখ সেলিম জামান এর শরীরে সম্প্রতি করোনা পজিটিভ শনাক্ত হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে নেয়া হয় আজগর আলী হাসপাতালে। ২৯ আগস্ট সকালে চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে তিনি মারা যান। সেলিম জামান দীর্ঘদিন ধরে কিডনী ও থাইরয়েডের রোগে ভুগছিলেন।
এর আগে গত ২৩ জুন মঙ্গলবার ভোর ৫টায় করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামের সার্জিস্কোপ হাসপাতালে মারা যান সেলিম জামানের বাবা মালেকুজ্জামান (৮৫)। এর দুইদিন আগে গত ২১ জুন মারা যান জামান হোটেলের আরেক প্রতিষ্ঠাতা নুরুজ্জামান (৬৫)।
এর আগে গত ২ জানুয়ারি মারা যান হোটেল জামান অ্যান্ড বিরানী হাউসের প্রতিষ্ঠাতা মোহাম্মদ জামান (৮০)।
৬ মাসের ব্যবধানে পিতা-চাচা আর সর্বশেষ জামান পরিবারের উত্তরসূরি সেলিম জামানের মৃত্যুতে শোকে মুহ্যমান পরো পরিবার। হোটেল জামান প্রতিষ্ঠাতাদের বাড়ী চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের জনসাধারণ সহ চট্টগ্রামের বিভিন্নজন শোক প্রকাশ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন