English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামের পটিয়ায় ঈদের দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

চট্টগ্রামের পটিয়া উপজেলায় পবিত্র ঈদুল আযহার দিনে পুকুরে ডুবে এক শিশু মৃত্যুবরণ করেছে। উপজেলার বড়লিয়া ইউনিয়নের সৈয়দ বাড়িতে ঈদের দিন সাড়ে ১১টার দিকে শিশুপুত্র আহনাফ মোরশেদ সাদি (৩) পুকুরে ডুবে মৃত্যুবরণ করে।
সাদি দক্ষিণ জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাবেক সভাপতি ও পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মোরশেদ উল্লাহর ছেলে। সে তার দুই ছেলে ও এক মেয়ের মধ্যে সবার ছোট।
সুত্র জানায় ঈদুল আযহার নামাজ শেষে বেলা ১১টার দিকে কোরবানির পশু জবাই ও মাংস কাটার সময় শিশু সাদি মায়ের কাছে যাবে বলে নিখোঁজ হয়।
পরে শিশু সাদির খোঁজে মসজিদের মাইকে বলা হয় এবং তার খোঁজ করা হয়। বেলা ১২টার দিকে ওই বাড়ির পিছনের পুকুরে সাদিকে ভাসতে দেখে তাকে উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতাল ও পরে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাদিকে মৃত ষোষণা করেন।
সাদির মৃত্যুর ঘটনায় পুরো বাড়ি ও এলাকাতে ঈদের আনন্দ মুছে গিয়ে শোকের ছায়া নেমে আসে। সন্ধ্যা ৬টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
পটিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সমাজ সেবক আলহাজ্ব রাশেদ মনোয়ার, সাবেক চেয়ারম্যান সৈয়দ নাছির উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সদস্য আবু তৈয়ব,বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম, পটিয়া পৌরসভার সভাপতি শফিকুল ইসলাম শফি, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা পটিয়া উপজেলার সভাপতি রাশেদ বিন কাদের চৌধুরী, ছাত্রনেতা আনিসুর রহমান, কাজী আনিসসহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার নেতৃবৃন্দ,আত্মীয়স্বজন অংশগ্রহণ করে গভীর শোক প্রকাশ ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন