English

31 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

চট্টগ্রামের পাঁচলাইশে র‌্যাংকস এফসি’র জেড কিংসডেল প্রকল্পের নির্মান শুরু

- Advertisements -

চট্টগ্রাম নগরীর অভিজাত পাঁচলাইশ আবাসিক এলাকার এক নম্বর সড়কে ১৭ কাঠা ভুমিতে র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড এর সুবিশান এপার্টমেন্ট প্রকল্প ‘জেড কিংসডেল ’ প্রকল্পের নির্মানকাজ শুরু হয়েছে।

Advertisements

২ এপ্রিল ২০২১ শুক্রবার বিকালে প্রকল্প এলাকায় ফিতা কেটে এবং গ্রাউন্ড ব্রেকিং-এর মাধ্যমে এই প্রকল্পের আনুষ্ঠানিক নির্মান কাজ শুরু হয়।

র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ফাহিম ফারুক চৌধুরী এবং সিইও প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন, ভুমি মালিক কামরুন আহামেদকে সাথে নিয়ে এই প্রকল্পের নির্মানকাজের উদ্বোধন করেন।

Advertisements

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর পুলিশের দক্ষিন বিভাগের উপ-কমিশনার বিজয় বসাক, এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল ইসলাম সৈকত, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি সেলিম উদ্দিন, র‌্যাংকস এফসি প্রপার্টজের জেনারেল ম্যানেজার (কনস্ট্রাকশন) বিশ্বজিত চৌধুরী, ডিজিএম (বিজনেস ডেভলপমেন্ট) শফিউল আলম জুয়েল, এজিএম, সঙ্গিতা কর্মকার, এজিএম (সেলস) মো. মহিউদ্দিন। এছাড়া র‌্যাংকস এফসি প্রপার্টিজের বিভিন্ন বিভিন্ন বিভাগের উধ্বর্তন কর্মর্তারা উপস্থিত ছিলেন।

র‌্যাংকস এফসি প্রপার্টিজের বিপনন বিভাগের উপ-ব্যবস্থাপক ওয়াজউদ্দিন চৌধুরী মিলন জানান, সুবিশাল এবং বিলাসবহুল ১৩ তলা বিশিষ্ট এই প্রকল্পে প্রতিটি ফ্লোরে থাকছে ৩টি করে মোট ৩২টি এপার্টমেন্ট। ভার্টিকেল গ্রীণসহ আধুনিক জীবন যাপনের বিশ্বমানের সব ধরনের সুবিধাদি থাকছে জেড কিংসডেল প্রকল্পটিতে। এই প্রকল্পে অন্যান্য সুবিধাদির মধ্যে রয়েছে রুফটপ ইনফিনিটি পুল, স্টার লাউঞ্জ, ফিটনেস সেন্টার. বুক কর্ণার, মিনি থিয়েটার এবং ডাবল হাইট এন্টারেন্স।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন