English

32 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালের সাথে টিভি ক্যামেরা জার্নালিস্টদের স্বাস্থ্যসেবার চুক্তি

- Advertisements -

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ) এর সকল সদস্য এবং পরিবারের জন্য মানসম্পন্ন চিকিৎসাসেবা আরো সহজ করতে ম্যাক্স হাসপাতালের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি স্বাক্ষরের ফলে ম্যাক্স হাসপাতালের বিশেষ ছাড়সহ বিভিন্ন সুযোগ সুবিধা পাবে টিসিজেএ সকল সদস্যসহ পরিবারবর্গ।

Advertisements

৮ জুন ২০২১ মঙ্গলবার দুপুরে ম্যাক্স হাসপাতালের কনফারেন্স রুমে টিসিজেএ- সভাপতি এনামুল হক এবং ম্যাক্স হাসপাতালের ব্যবস্হাপনা পরিচালক ডাক্তার লিয়াকত আলী খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

Advertisements

এসময় ম্যাক্স হাসপাতালের পক্ষে মেডিকেল ডিরেক্টর ডা: আবুল কাসেম মাসুদ ,প্রফেসর ডা: এম এ রউফ, জেনারেল ম্যানেজার রঞ্জন প্রসাদ দাশগুপ্ত, ডেপুটি জেনারেল ম্যানেজার মানু বড়ুয়া ,ম্যানেজার এ্যডমিন অসিত দে, এসিসটেন্ট ম্যানেজার মিঠুন ভট্টাচার্য্য, টিসিজেএ পক্ষে সহ-সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক দিপঙ্কর দাস বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এমরাউল কায়েস মিটু, অর্থ সম্পাক মো: আলমগীর, প্রচার সম্পাদক আশরাফুল আলম মামুন , দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুল আল মুরাদ,নুর হাসিব ইফরাজ, অমিত দাস, সদস্য ইমু খান উপস্হিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেবার নানা দিক তুলে ধরে ম্যাক্স হাসপাতালের ব্যবস্হাপনা পরিচালক ডাক্তার লিয়াকত আলী খান বলেন, মহামারীর এই সময়ে বিশ্বমানের স্বাস্হ্য সেবা নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ম্যাক্স হাসপাতালের সকল কর্মী। জীবনের ঝুকি নিয়ে অতিথের মতো ভবিষ্যতেও সকল শ্রেণী পেশা মানুষকে চিকিৎসা সেবা দিতে বদ্ধ পরিকর। এই চুক্তির আওতায় টিসিজেএ এর সকল সদস্য এবং তাদের পরিবারবর্গ ম্যাক্স হাসপাতালের চিকিৎসা ও অন্যান্য সেবাসমূহে স্পেশাল ডিসকাউন্ট ও প্যাকেজ সুবিধা গ্রহন করতে পারবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন