English

24 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামের সকল কমিউনিটি সেন্টার খুলে দেওয়ার দাবি ব্যবসায়ীদের

- Advertisements -
Advertisements
Advertisements

স্বাস্থ্যবিধি মেনে আগামী মাস থেকে চট্টগ্রামের কমিউনিটি সেন্টার খুলে দেয়ার দাবী জানিয়েছে কমিউনিটি সেন্টার মালিক সমিতি। চট্টগ্রাম নগরীর সিরাজুদ্দৌলা রোড হল সেভেন ইলাভেন কনভেনশন সেন্টারে মালিকদের সভায় এ দাবী জানানো হয়।
চট্টগ্রাম কমিউনিটি সেন্টার মালিক সমিতির সভাপতি হাজী মোহাম্মদ সাহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম- সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম।
প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম বলেন, আমি চট্টগ্রাম কমিউনিটি সেন্টার খুলে দেয়ার জন্য স্বাস্থ্যমন্ত্রীর সাথে আলাপ আলোচনা করে স্বাস্থ্যবিধি মেনে সিমিত আকারে খুলে দেয়ার জন্য চেষ্টা করবো। আমি সকলের সহযোগিতায় নির্বাচনের মাধ্যমে মেয়র হলে চট্টগ্রামকে একটি সুন্দর নগর গড়ে তুলার জন্য চট্টগ্রাম থেকে ইঞ্জিনিয়ার, ডাক্তার, শিক্ষক, সমাজ সেবক, সাংবাদিক রাজনীতিবিদ, বুদ্ধিজীবী, চেম্বারে সভাপতি, ডেকোরেটার্স ও কমিউনিটি সেন্টার মালিক সমিতির সভাপতি এবং নগর উন্নয়ন করার জন্য সবাইকে নিয়ে একটা কমিটি করে তাদের সাজেশন নিয়ে মেয়র কার্যক্রম চালাবো।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন চৌধুরী দুলাল, সভায় বক্তব্য রাখেন, সহ সভাপতি এম এ মালেক, মোহাম্মদ আবদুল্লাহ,উপদেষ্টা মোঃ ইলিয়াছ, যুগ্ম সম্পাদক কুমার রাজেন দাশগুপ্ত,
সাজেদুল আলম মিল্টন, উপস্থিত ছিলেন গেয়াস উদ্দিন, সাইফুল কারিম চৌধুরী, মোঃ ইশতিয়াকর হোসেন তছলিস, মোঃ আকতার, মোহাম্মদ রাশেদ, মোহাম্মদ মামুন সহ অন্যরা।
এতে সভায় সভাপতির বক্তব্য বলেন, এই মহামারিতে চট্টগ্রামের কয়েকশ কমিউনিটি সেন্টারের হাজারো শ্রমিক কর্মচারী দীর্ঘ ৫ মাস ধরে মানবেতর জীবন যাপন করছে। সরকার এখন ব্যবসা বাণিজ্য সব খুলে দিয়েছে। তাই এসব শ্রমিক কর্মচারী ও তাদের পরিবার পরিজনকে বাঁচাতে আগামী ১ সেপ্টেম্বর ২০২০ থেকে কমিউনিটি সেন্টারগুলো খুলে দেয়ার আহবান জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন