English

29 C
Dhaka
রবিবার, জুন ২৬, ২০২২
- Advertisement -

চট্টগ্রামে আরপেজিও মিউজিক স্কুলের ১৩ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত

- Advertisements -

আনপ্লাগ কনসার্টে সংগীত পরিবেশনের মধ্য দিয়ে উদ্‌যাপিত হয়েছে দেশের সংগীত বিষয়ক শিক্ষা প্রতিষ্ঠান অন্যতম আরপেজিও মিউজিক স্কুলের ১৩ বছর পূর্তি উৎসব।

Advertisements

২ এপ্রিল ২০২২ শনিবার নগরীর নন্দন কানন ফুলকি স্কুল অডিটোরিয়ামে আয়োজন করা হয় ছাত্র-ছাত্রীদের এই মিলন মেলা।
এতে স্কুলটির শিক্ষার্থী ও শিক্ষকসহ স্কুল সংশ্লিষ্টরা অংশ নেন।

আরপেজিও এর কর্নধার নাজিম উদ্দিন জাহেদ উদ্বোধন করেন মিলন মেলার। এ সময় শিক্ষার্থীরা আনপ্লাগ কনসার্টে মাতিয়ে রাখে পুরো আয়োজন।

এসময় নাজিম উদ্দিন জাহেদ বলেন, আমরা চেষ্টা করছি টিম সহ স্টুডেন্টদের নিয়ে কাজ করতে। এতে তারা এখন যে ভাবে করছে তার চেয়ে ভবিষ্যতে আরো ভালভাবে বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে কনট্রিবিউট করতে পারবে এবং একই সাথে নতুন প্রজন্মের কাছে এই আলো ছড়িয়ে দিতে পারবে।

Advertisements

তিনি আরও বলেন, মিউজিক ইন্ট্রুমেন্ট শেখার মাধ্যমে স্কুল কলেজের স্টুডেন্টরা মোবাইল টিভি আসক্তি বা বাজে আড্ডায় না জড়িয়ে সুন্দর সময় কাটাতে পারবে যা তাদের মানসিক বিকাশেও সহায়তা করবে।

২০০৯ সালে মাত্র ২০ জন স্টুডেন্ট নিয়ে যাত্রা শুরু করে মিউজিক স্কুল। ২০২২ সালে এসে কোর্স পরিচালিত হচ্ছে পাঁচ হাজার রেজিস্টার্ড ছাত্র-ছাত্রী নিয়ে। বতর্মানে এই প্রতিষ্ঠানের অনেক স্টুডেন্ট একক এবং ব্যান্ড সহ বাংলাদেশের বিভিন্ন জায়গায় রেগুলার কনসার্টসহ মৌলিক গান নিয়ে কাজ করছে এবং নতুন গান মুক্তি দিয়ে বাংলাদেশের মিউজিক ইনডাস্ট্রিতে যোগ করছে নতুন মাত্রা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন