English

29 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামে ফুলের চাহিদা পূরণে নিউ রীমা পুষ্প বিতানের আনুষ্ঠানিক যাত্রা

- Advertisements -
Advertisements
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম মহানগর কমিটির সহ-সভাপতি ও বাংলাদেশ দোকান মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি এবং চট্টগ্রাম ডেকোরেটার্স মালিক সমিতির সভাপতি হাজী মোহাম্মদ সাহাবউদ্দিন বলেছেন, দৈনন্দিন জীবনে ফুলের ব্যাপক চাহিদা পূরণ করে জীবিকা নির্বাহ করছেন অনেকে। কেউ পারিবারিক ঐতিহ্যের কারণে। কেউ সখের বসে।
কেউ আবার পেশা হিসাবে জড়িয়ে পড়ছেন ফুল ব্যবসার সাথে। ফুলের দোকানের বেচাবিক্রির কোন লিমিটেশান নাই। দোকান আর ফুলের ধরণের উপর নির্ভর করে এই বিক্রি। তবে বিশেষ বিশেষ অনুষ্ঠান ছাড়াও ফুল দোকানগুলোতে দৈনিক অনেক ফুল বিক্রি হয়। আশা করি দেশি ফুলের ব্রান্ডিংয়ে নিউ রীমা পুষ্প বিতানের ব্যবসা যেন সফল হয়। যেন ভাল ভাবে ব্যবসা পরিচালনা করতে পারেন। ক্রেতা সাধারণকে যেন উন্নত মানের ফুলের ব্যাপক সরবরাহ ও বিক্রি করতে পারেন। আমি নিউ রীমা পুষ্প বিতানের ব্যবসায়ীক সফলতা কামনা করি।
২৮ আগস্ট ২০২০ শুক্রবার বিকালে নগরের মোমিন রোডে নিউ রীমা পুষ্প বিতানের উদ্বোধনী অনুষ্টানে তিনি প্রথান অতিথির বক্তব্য এসব কথা বলেন। ফিতা কেটে এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় মুনাজাত করে আনুষ্ঠানিক উদ্বোধন ছৈয়দ ভান্ডার দরবার শরীফের শাহজাদা ছৈয়দ এনায়েতুর রহমান আল-মাইজভান্ডারী।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী হেলাল উদ্দিন রাশেদ, হাজী মো. ইদ্রিস, চিন্ময় চৌধুরী, নাজিম উদ্দীন, শাদমানুল আনোয়ার খান ইভানসহ অন্যান্য ব্যবসায়ীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন