English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

চট্টগ্রামে ৫ পুলিশ কর্মকর্তা পেলেন সম্মাননা

- Advertisements -

চট্টগ্রামে পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদার পাঁচ পুলিশ কর্মকর্তাকে শ্রেষ্ঠ হওয়ায় সম্মাননা দেওয়া হয়েছে। তাদের মধ্যে একজন অতিরিক্ত পুলিশ সুপার, দুজন বোয়ালখালীর ও দুজন লোহাগাড়া থানায় কর্মরত কর্মকর্তা।

Advertisements

বৃহস্পতিবার (১২ আগস্ট) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম-সেবা তাদের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন।

Advertisements

পুলিশ সূত্রে জানা গেছে, আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদান রাখায় এবং মাদক নির্মূল ও উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, পেশাদার আপরাধীসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তারে দক্ষতা রাখায় তাদের এ পুরস্কার দেওয়া হয়। কর্মদক্ষতা বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টাস প্রবর্তিত অভিন্ন মানদণ্ডের আলোকে মূল্যায়ণ করে সর্বাধিক নাম্বার প্রাপ্তদেরকে এ সম্মাননা প্রদান করেন করা হয়।

পুরস্কার প্রাপ্তরা হলেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিক রহমান, বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম, বোয়ালখালী থানার সহকারী উপ-পরিদর্শক মো. ইসমাইল, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকের হোসাইন মাহমুদ ও লোহাগাড়া থানার উপ-পরিদর্শক মো. সামছুদ্দৌহা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন