English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ১, ২০২৪
- Advertisement -

চাঁদপুরে করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, উপজেলা ও ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান (৫৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
বুধবার রাজধানীর কুয়েত মেত্রী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন তিনি। আব্দুল মান্নান উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের জাকনি গ্রামের বাসিন্দা।
তার পারিবার জানায়, দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত ছিলেন আব্দুল মান্নান। ক্যান্সার চিকিৎসা করাতে গিয়ে তিনি রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এরই মধ্যে কোনোভাবে তিনি করোনায় আক্রান্ত হন। পরবর্তীতে তাকে করোনা চিকিৎসার জন্য কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আসম মাহবুব-উল আলম লিপন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন