English

38 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

চাঁদপুরে ১৩ প্লাটুন বিজিবি সদস্য মোতায়ন

- Advertisements -

মোঃ রোকনুজ্জামান রোকন: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ করনের লক্ষ্যে ২৯ শে ডিসেম্বর ২০২৩ থেকে দেশের বিভিন্ন জেলায় বিজিবি মোতায়ন করা হয়েছে। চাঁদপুর জেলায় কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) হতে সর্ব মোট ১৩ প্লাটুন বিজিবি সদস্য মোতায়ন রয়েছে।

Advertisements

কুমিল্লা ব্যাটালিয়ন ১০ বিজিবি এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নজরুল ইসলাম এর দিকনির্দেশনায় এবং মেজর আরাফাত হোসেন অনি এর তত্ত্বাবধানে ১৩ প্লাটুন বিজিবি সদস্যরা জেলার বিভিন্ন উপজেলায় বেজ ক্যাম্প স্থাপন করে সেখান থেকে তাদের দায়িত্ব পালন করছে।

কুমিল্লা ব্যাটালিয়ন ১০ বিজিবি এর পক্ষ থেকে জানা গেছে যে , জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে যেকোনো প্রকার নাশকতা বা আইন বহির্ভূত কর্মকাণ্ড প্রতিরোধ করার জন্য তারা তাদের দায়িত্বপূর্ণ এলাকায় তৎপর রয়েছে।

Advertisements

ইতিমধ্যে বিভিন্ন উপজেলায় টহলের মাধ্যমে বিজেপি সদস্যরা ভোটকেন্দ্র সমূহ পরিদর্শন এবং সাধারণ মানুষের মধ্যে নির্বিঘ্নে ভোট দিতে যাওয়ার পরিবেশ তৈরি করার জন্য চেষ্টা করেছে। এ প্রতিনিধি বিভিন্ন এলাকায় পরিদর্শনে গিয়ে তা সরজমিনে দেখতে পেয়েছেন।

এছাড়াও যেকোনো ধরনের বিচ্ছিন্ন হানাহানির ঘটনা ম্যাজিস্ট্রেটের সহযোগিতায় বিজিবি সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণের মাধ্যমে এলাকায় শান্তিপূর্ণ স্বাভাবিক পরিবেশ রাখার জন্য কাজ করে চলছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মোতায়েনকৃত বিজিবি সদস্যরা শান্তি শৃঙ্খলা রক্ষা করে নির্বাচন অবাধ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে অর্পিত দায়িত্ব সততা নিষ্ঠা ও পেশাদারিত্বের সঙ্গে পালন করতে প্রতিশ্রুতি বদ্ধ বলে তাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আমাদেরকে অবহিত করে ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন