English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

জাতীয় শোক দিবসে লক্ষ্মীপুর পৌর মেয়রের উদ্যোগে নানা আয়োজন

- Advertisements -
Advertisements

সাফায়াত সাকিব, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর: জাতীয় শোকদিবস উপলক্ষে গণভোজ, কোরাআন খতম, দোয়া মোনাজাত এবং সেচ্ছায় রক্তদান সহ নানা কর্মসূচীর আয়োজন করেছে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

সোমবার (১৫ আগস্ট) বেলা ১১ টার দিকে তিনি নিজেই রক্তদানের মধ্যে দিয়ে কর্মসূচি শুরু করেন। পরে স্বেচ্ছাসেবীদের কাছ থেকে রক্ত সংগ্রহ করা হয়। এছাড়া, বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কোরআন খতম, আলোচনা সভা ও গণ ভোজের আয়োজন করা হয়েছে। পৌর মেয়রের বাসভবন প্রাঙ্গনে জনতার ঘর সহ মোট পাঁচ’টি প্যান্ডেলে দশ হাজার মানুষের খাবারের আয়োজন করা হয়।

Advertisements

পুরো আয়োজনে পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নূর উদ্দিন চৌধুরী নয়ন, প্রধান বক্তা গোলাম ফারুক পিংকু, বক্তব্য দেন সদর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ পলাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূইয়া সহ প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন