English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

টিসিজেএ’র নতুন কমিটির আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ

- Advertisements -

চিত্রসাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও দক্ষতা বাড়ানো এবং অধিকার রক্ষায় ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার নিয়ে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের নতুন কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ।

৭ মার্চ ২০২২ সোমবার সন্ধ্যায় নগরীর নুর আহমদ সড়কে অবস্থিত টিসিজেএ’র কার্যালয়ে নবনির্বাচিত সভাপতি শফিক আহমেদ সাজীবকে নিয়ে নতুন কমিটির পক্ষে দায়িত্ব গ্রহণ করেন সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু। এই কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে।

Advertisements

নবনির্বাচিত কর্মকর্তাদের ফুল দিয়ে বরণ এবং বিদায়ী কমিটির কর্মকর্তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মহসিন চৌধুরী ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য অনুপম শীল। উপস্থিত সকলের উদ্দেশ্যে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মহসিন চৌধুরী বলেন, যেকোনো পেশায় কর্মদক্ষতা বাড়ানো প্রয়োজন। পেশাদারিত্বের উন্নয়নের জন্যও প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। কারণ, অন্য যে কোনো পেশার চেয়ে সাংবাদিকদের সামাজিক দায়িত্ব অনেক। যত বেশি প্রশিক্ষণ দেয়া যাবে নিজেকে তত বেশি সমৃদ্ধ করতে পারবে। পেশাগত দায়িত্ব পালনে সততা ও দায়িত্বশীলতা একান্ত প্রয়োজন।

বিদায়ী সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত যৌথ সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক ও বর্তমান টিসিজেএ নেতৃবৃন্দরা।

Advertisements

যৌথ সভায় বিদায় সভাপতি এনামুল হক তার বক্তব্যে বিগত দুই বছরের নানা কার্যক্রম তুলে ধরে যে কোন প্রয়োজনে নতুন দায়িত্বপ্রাপ্তদের পাশে থাকার আশ্বাস দেন।

নবনির্বাচিত সভাপতি শফিক আহমেদ সাজীব নতুন কমিটির সকলকে সঙ্গে নিয়ে টিসিজেএ’র উন্নয়নে কাজ করে আরো কিভাবে সমৃদ্ধ করা যায় সে ব্যাপারে সচেষ্ট হবেন বলে জানান।

নতুন দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি শফিক আহমেদ সাজীব, সহ-সভাপতি এমরাউল কায়েস মিঠু, সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু, সহ-সাধারণ সম্পাদক বাবুন পাল, অর্থ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য যথাক্রমে- সনজীব দে বাবু, হাসান উল্ল্যাহ, মোঃ পারভেজ রহমান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন