English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

ডায়মন্ড সিমেন্টের উদ্যোগে গাছের চারা বিতরণ

- Advertisements -

শের শীর্ষ সিমেন্ট উৎপাদন প্রতিষ্টান ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ চলমান কর্মসূচীর হিসাবে নগরীর মাঝির ঘাট এলাকায় অবস্থিত হেড অফিসের কর্মকর্তা কর্মচারীদের এবং কর্ণফুলি থানাধীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান, সামাজিক সংগঠন ও জনপ্রতিনিধিদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

Advertisements

গতকাল ১৪ আগষ্ট ২০২২ রোববার দুপুরে ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের হেড অফিসে পরিচালক লায়ন মোঃ হাকিম আলী আনুষ্ঠানিক ভাবে জনপ্রতিনিধি, সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্টানের প্রতিনিধিদের হাতে ফলজ, ঔষধি, বনজ গাছের চারা তুলে দেন।

Advertisements

এ সময় উপস্থিত ছিলেন, জনপ্রতিনিধি নুরুল আলম মেম্বার, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের হেড অফ সেলসন (চট্টগ্রাম) আব্দুর রহিম, সিনিয়র ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) আরিফুল ইসলাম, এজিএম (সেলস) একেএম মকবুল খন্দকার, শিকলবাহা প্রফেসর মহিউদ্দীন চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ ইকবাল হোসেন, স্টুডেন্ট কেয়ার মডেল স্কুলের প্রধান শিক্ষক মোরশেদ নুর, আলাভী ফাউন্ডেশনের মহিউদ্দীন আলাভী, হযরত সিরাজুল মুনীর (রাঃ) স্মৃতি সংসদের মোঃ সাইফুদ্দীন, আলাভী নগর একতা সংঘের আজম আলী প্রমুখ।

এসময় ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক হাকিম আলী বলেন, গাছ হচ্ছে পৃথিবীর পরিবেশের ছাকনি। ছাকনি যেমন পানি থেকে ময়লা শোষণ করে পানিকে পরিশুদ্ধ করে তেমনি গাছও পরিবেশ থেকে বিষাক্ত গ্যাস শোষণ করে পরিবেশকে বিশুদ্ধ করে। তাই আমাদের বেশি বেশি করে গাছের চারা রোপণ করে পরিবেশকে রক্ষা করতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন