English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

ডায়মন্ড সিমেন্টের মিট দ্য মাস্টারমাইন্ডস শীর্ষক আড্ডা

- Advertisements -

শফিক আহমেদ সাজীব: মিট দ্য মাস্টারমাইন্ডস শীর্ষক কক্সবাজারে কনসাল্টেন্ট ইঞ্জিনিয়ারদের সাথে আড্ডা ও মতবিনিময় সভা করেছে ডায়মন্ড সিমেন্ট।

Advertisements

গতকাল ২৮ আগস্ট ২০২২ কক্সবাজারের একটি হোটেলে এ আড্ডা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রতিষ্ঠানটির উপকূলীয় এলাকার আবহাওয়া উপযোগী সিমেন্ট ‘ডায়মন্ড সিমেন্ট কোস্টাল প্লাস’ এর উপকারীতা এবং গুণাগুণ তুলে ধরা হয়। জানানো হয়, ৬ বছর আগে যাত্রা শুরু হয় এই ব্র্যান্ডটির। যা সমুদ্র উপকূলে টেকসই নির্মাণকাজে ব্যাপক ভূমিকা রাখছে বলে মন্তব্য করেন বক্তারা।

Advertisements

ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের উপ-পরিচালক আবদুল্লাহ আল ফরহাদ তার বক্তব্যে বলেন, ক্রমবর্ধমান চাহিদা মেটাতে উপকূলীয় স্থাপনার উপযোগী বিশেষায়িত এই ডায়মন্ড কোস্টাল প্লাস সিমেন্টের উৎপাদন বৃদ্ধি, বিপণন ও সরবরাহ ব্যবস্থা সম্প্রসারণের আরও উদ্যোগ নেওয়া হবে।

এছাড়াও বক্তব্য রাখেন, ডায়মন্ড সিমেন্টের চট্টগ্রাম অঞ্চলের হেড অব সেলস আব্দুর রহিম, প্রকৌশলী নেছার আহমেদ, প্রকৌশলী বদিউল আলম, প্রকৌশলী মাইন উদ্দিন, প্রকৌশলী আব্দুল মান্নান, প্রকৌশলী আমিনুল হক, প্রকৌশলী জাহেদুল ইসলাম, প্রকৌশলী সরওয়ার আলম, প্রকৌশলী মীর কাশেম, প্রকৌশলী আবরার সামি, প্রকৌশলী আলমগীর, প্রকৌশলী হুমায়ূন, প্রকৌশলী মো:জাহেদ, টেকনিক্যাল সার্ভিস ম্যানেজার ইশতিয়াক রায়হান মাহমুদ, ফজলুল কাদের, মহিব উল্লাহ, কায়ছার হামিদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন