English

30 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

দেশ ও জাতির উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম: এম এ মোতালেব

- Advertisements -

বনফুল-কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান, সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি বলেছেন, দেশের সার্বিক উন্নয়ন ও একটি আদর্শিক সুশীল সমাজ বিনির্মাণে সাংবাদিকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাংবাদিকরা হচ্ছে জাতির জাগ্রত বিবেক। সাংবাদিকরা জাতিকে স্বপ্ন দেখতে শেখায়।

Advertisements

তিনি বলেন, দেশ ও জাতির উন্নয়নে টেলিভিশন চিত্রসাংবাদিকদের ভূমিকা অপরিসীম। চিত্রসাংবাদিকদের ভিডিও চিত্রের মাধ্যমেই দেশ ও সমাজের সুখ-দুঃখের কথা আমরা সবাই জানতে পারি। টেলিভিশন সাংবাদিকরা এই আধুনিক যুগেও প্রতিনিয়ত নিজেদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সুষ্ঠু সংবাদ প্রচার ও প্রসার করছে।

১৩ সেপ্টেম্বর ২০২২ সোমবার সন্ধ্যায় টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে অনুষ্ঠিত টেলিভিশন ভিডিও জার্নালিস্টসদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Advertisements

নগরীর নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে সংগঠনের সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাবেক সভাপতি এনামুল হক, সহ-সাধারণ সম্পাদক বাবুন পাল।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এমরাউল কায়েস মিঠু, অর্থ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য যথাক্রমে হাসান উল্ল্যাহ, মোঃ পারভেজ রহমান, নাছিরুল আলম, মোহাম্মদ আলী আকবর, মোঃ আবু জাহেদ, মোহাম্মদ আলমগীর, মোঃ আশরাফুল আলম চৌধুরী, মোঃ শাহরিয়ার নাজিম, মোঃ নুর জামাল আতিক, মোহাম্মদ সাখাওয়াত হোসেন টিপু, মোহাম্মদ মনসুর, মোঃ ইমরান হোসেন ইমু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন