English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

নাইক্ষ্যংছড়ির পর এবার উখিয়া সীমান্তে গোলাগুলি

- Advertisements -

বান্দরবানের ঘুমধুম সীমান্তের পর এবার কক্সবাজারের উখিয়ার পালংখালীর আঞ্জুমানপাড়া সীমান্তে গোলাগুলির শব্দ শোনা যায়। মঙ্গলবার সকাল থেকে সীমান্তের বিপরীতে নাফ নদের ওপারে গোলাগুলি শুরু হয়। এতে আতঙ্কিত হয়ে পড়েছে বাংলাদেশ সীমান্তের বাসিন্দারা।

Advertisements

এত দিন ধরে কেবল বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ২০ কিলোমিটার সীমান্ত এলাকার কাছেই গোলাগুলির ঘটনা চলে আসছিল।

এদিতে মঙ্গলবার সকালে নাইক্ষ্যংছড়ি সীমান্তের ৪৩/৪৪ পিলারের জামছড়ি ও তুমব্রু সীমান্তে গোলাগুলি শুরু হয়ে ১১টা পর্যন্ত অব্যাহত ছিল। দুপুর ২টার দিকে একটি আন্তর্জাতিক গণমাধ্যমের কর্মীরা তুমব্রু সীমান্তের এপারের পাহাড় থেকে ভিডিও করার সময় ওপারের তুমব্রু বিজিপি চৌকি থেকে আকস্মিক ফাঁকা গুলি বর্ষণ করা হয়। সীমান্ত পরিদর্শনে যাওয়া গণমাধ্যম দলটির এক কর্মী বলেন, ‘আমাদের ক্যামেরায় ছবি ও গোলাগুলির শব্দ ধারণ করা গেছে। ’

Advertisements

আঞ্জুমানপাড়া সীমান্তে গোলাগুলির শব্দের বিষয়টি নিশ্চিত করে পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী জানান, আঞ্জুমানপাড়া সীমান্ত এলাকার তিন থেকে চার কিলোমিটার পূর্বে গুলির আওয়াজ শুনতে পায় স্থানীয়রা। মঙ্গলবার দুপুর পর্যন্ত থেমে থেমে এখানে গোলাবর্ষণের ঘটনা ঘটে।

বিষয়টি আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী ও সংশ্লিষ্ট প্রশাসনকে অবহিত করেছেন বলে জানান পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন