English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

পটিয়ায় কৃষকদের মাঝে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহায়তা প্রদান

- Advertisements -
Advertisements
Advertisements

চট্টগ্রামের পটিয়া পৌরসভার সুচক্রদন্ডী এলাকার কৃষকদের মাঝে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ পটিয়া পৌরসভার আয়োজনে সার, গামছা ও খাবার বিতরন কর্মসূচী করা হয়েছে।
২ জুলাই ২০২০ রবিবার সকালে সরাসরি কৃষকদের জমিতে গিয়ে এ আয়োজনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক তরুন সংগঠক আলমগীর আলম।
এ উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত আলোচনা সভা সংগঠনের সভাপতি শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মাদ জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন পটিয়া পৌরসভা ০২ নং ওর্য়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গফ্ফারুল বশর মনু,মাহমুদুল হক সুমন,পটিয়া পৌরসভা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মাদ কাউছার, সাংগঠনিক সম্পাদক হাসান মানিক প্রমুখ।
এতে বক্তারা বলেন বাংলাদেশ কৃষি প্রধান দেশ বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কৃষকদের জন্য নানান প্রকল্প গ্রহণ করেছেন, কৃষকরাই আমাদের দেশের চালিকা শক্তি তায় তাদের উন্নয়নে সকলেই কাজ করা প্রয়োজন তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর এ কর্মসূচী গ্রহণ করা হয়েছে। পর্যায়ক্রমে এ কর্মচূসী প্রতিটি ওর্য়াডে পালন করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন