English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় টিসিজেএ’র বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

- Advertisements -

বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রাম উদযাপন করেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন। বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আত্মার মাগফেরাত কামনায় যে যার অবস্থানে দাড়িয়ে প্রত্যেকের ধর্মমতে এক মিনিট নীরবে প্রার্থনা করা হয়।

Advertisements

গভীর শ্রদ্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু ছিলেন বাংলাদেশের স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা ও মুক্তির দূত। বঙ্গবন্ধু শুধু একক ব্যক্তিসত্তা নন, তিনি এক অনন্য প্রতিষ্ঠান। বঙ্গবন্ধু হলেন সর্বজনীন, তাঁর আকাশের মতো বিশাল হৃদয়জুড়ে ছিল মানুষের প্রতি ভালোবাসা।

১৭ মার্চ ২০২২ বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর নুর আহমদ সড়কে অবস্থিত টিসিজেএ মিলনায়তনে সংগঠনের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবু’র সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক ও টিসিজেএ আজীবন দাতা সদস্য লায়ন মোঃ হাকিম আলী, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাজেশ চক্রবর্তী।

Advertisements

এছাড়াও বক্তব্য রাখেন, টিসিজেএ’র সহ-সাধারণ সম্পাদক বাবুন পাল ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন।

এসময় টিসিজেএ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এমরাউল কায়েস মিঠু, অর্থ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য যথাক্রমে- সনজীব দে বাবু, হাসান উল্ল্যাহ, মোঃ পারভেজ রহমান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন