English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

বিয়ে করে জামিন পেলেন ধর্ষণ মামলার আসামি

- Advertisements -

চট্টগ্রামে ধর্ষণ মামলার আসামি ও বাদীর আদালতে বিয়ে হয়েছে। দু’জনের সমঝোতায় সাড়ে চার লাখ টাকা দেনমোহরে এ বিয়ে সম্পন্ন হয়।

Advertisements

বিয়ের পর বুধবার (১৭ আগস্ট) বিকেলে চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা আসামির জামিন মঞ্জুর করেন।

মামলার বাদীর আইনজীবী মো. আনোয়ার শাহাদাত চৌধুরী বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, বুধবার সাড়ে চার লাখ টাকা দেনমোহরে আসামি ও বাদীর বিয়ে হয়েছে। এরপর আসামি সাগরকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন আদালত। গত ৮ আগস্ট আসামি ও বাদীর বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছিল।

Advertisements

এর আগে চট্টগ্রাম জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, আসামি সাগরের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছিলেন বাদী। এরপর আদালতে উপস্থিত হয়ে বাদী জানান, সাগরের সঙ্গে তার যোগাযোগ ছিল। প্রেমের সম্পর্কের কারণে একসঙ্গে ছিলেন তারা। কিন্তু সাগর কাবিন করেননি।

এরপর ধর্ষণ মামলা হওয়ার পর আসামি আদালতে জানান, ওই নারীকে বিয়ে করবেন, তাদের দেড় বছরের একটি সন্তান আছে। তার তো বাবার পরিচয় লাগবে। সে কারণে আদালতকে অনুরোধ করলাম, যেহেতু আসামি ও বাদী বিয়ে করতে চাচ্ছেন, তাদের বিয়ে করার অনুমতি দেয়া হোক। কাবিন ও ইসলামি শরিয়ত মোতাবেক কার্যাদি সম্পন্ন হওয়ার পরে জামিনের বিষয়টি বিবেচনা করার জন্য। সেই মোতাবেক বিয়ের ও জামিন শুনানির দিন ধার্য ছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন