English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

মাদক মুক্ত দেশ গড়তে যুব সমাজকে সচেতন করতে হবে: লায়ন হাকিম আলী

- Advertisements -

শফিক আহমেদ সাজীব: লায়ন্স ক্লাব অব চিটাগাং কসমোপলিটানের জেলার জোন চেয়ারপার্সন ও ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন মো: হাকিম আলী (এমজেএফ) বলেছেন, মাদক একটি নীরব ঘাতক। এটি মানুষকে ধীরে ধীরে ধংস করে দেয়। ধংস হয় পরিবার ও সমাজ তথা সমগ্র দেশ। মাদক মুক্ত দেশ গড়তে হলে যুব সমাজকে মাদক সম্পর্কে সচেতন করতে হবে। মাদকের ক্ষতি সম্পর্কে জানাতে হবে।

Advertisements

“চট্টগ্রাম থেকে শুরু, সারা বাংলায় শেষ”প্রতিপাদ্য বিষয়ে বিশ্ব মাদক মুক্ত দিবস ২০২২ উদযাপন উপলক্ষে লায়ন্স ক্লাব অব চিটাগাং কসমোপলিটান ও লিও ক্লাবের উদ্যোগে আয়োজিত র‍্যালী ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Advertisements

২৬ জুন ২০২২ রবিবার সকালে আগ্রাবাদ কর্ণফুলী শিশু পার্কের সামনে কসমোপলিটান ক্লাবের নব নির্বাচিত সভাপতি লায়ন এম এইচ শাহ বেলালের সভাপতিত্বে ও সচিব লায়ন ইঞ্জি. মো: নাঈম সারওয়ার জিতু সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা পর্বে বক্তব্য রাখেন, লায়ন মুসা শিকদার, লায়ন রমজান আলী, লিও ক্লাব সভাপতি লিও অর্চি দাস, সচিব লিও প্রজ্ঞা, ট্রেজারার লিও নাইম, লিও শিহাব, লিও রাকিন, লিও ইয়াসিন, লিও আরাফাত, লিও ফয়সাল, লিও ইরফান, লিও শ্রেষ্ঠা, লিও শ্রেয়া সহ আরো অনেকে।

অনুষ্টান শেষে মাদক মুক্ত দেশ গড়তে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন