English

29 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

মা ও শিশু স্বাস্থ্য সেবায় উন্নয়নে মমতা সত্যি প্রশংসার দাবী রাখে: চসিক মেয়র রেজাউল

- Advertisements -

বেসরকারি উন্নয়ন সংস্থা মমতার ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সন্ধ‍্যায় এক অনুষ্ঠান হালিশহর মমতা কার্যালয়ের অডিটরিয়ামে আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী।

Advertisements

তিনি বলেন, সরকারের সহায়ক শক্তি হিসেবে মা ও শিশু স্বাস্থ্য সেবায় ও আর্থ-সামাজিক উন্নয়নে মমতা যেভাবে কাজ করছে তা সত্যি প্রশংসার দাবী রাখে। সিটি করপোরেশন এর পক্ষ হতে এসব কাজে সহায়তার প্রয়োজন হলে অবশ্যই আমরা তা করবো।

মমতার কার্যকরী পরিষদের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম‍্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য। অন‍্যদের মধ‍্যে বক্তব্য রাখেন মমতার প্রধান নির্বাহী রফিক আহমদ, সাবেক সাংসদ সাবিহা মুসা, মমতার উপ প্রধান নির্বাহী মোহাম্মদ ফারুক, বিশিষ্ট ব্যবসায়ী আশফাক আহমেদ, মাও শিশু হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট এসএম মোরশেদ হোসেন, মমতার সহকারী প্রধান নির্বাহী মোহাম্মদ শাহারিয়ার, পরিচালক তৌহিদ আহমেদ সহ মমতার কর্মকর্তাবৃন্দ।

Advertisements

অনুষ্ঠানে শারীরিক প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার, অসচ্ছল উদ‍্যোক্তা নারীদের মধ‍্যে সেলাই মেশিন, মেধাবী শিক্ষার্থীদের মধ‍্যে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এছাড়া উদ‍্যোক্তা উন্নয়ন পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে মমতা কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করেন চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন