English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

শীতার্তদের পাশে ঈদগাঁও প্রেস ক্লাব

- Advertisements -

শেফাইল উদ্দিন: কক্সবাজারের ঈদগাঁও প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (১২ জানুয়ারী) বিকালে ঈদগাহ হাই স্কুল মাঠ প্রাঙ্গনে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জান্নাত। বিশেষ অতিথি ছিলেন উক্ত বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ সিরাজুল হক , ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের সাবেক অর্থ সম্পাদক ছৈয়দ করিম, শিক্ষক মোহাম্মদ আলম, শিক্ষক আনিসুর রহমান, শিক্ষক দেলোয়ার হোসেন, বাজার ব্যবসায়ী সাইফুল ইসলাম প্রমুখ।

Advertisements

প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে ছিলেন প্রেস ক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম, সিনিয়র সহ-সভাপতি শেফাইল উদ্দিন, সহ সভাপতি একেএম জাহাঙ্গীর বাঙ্গালী, সহ সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক সায়মন সরওয়ার কায়েম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওসমান গনি ইলি, সমাজ কল্যাণ সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক কাউছার উদ্দিন শরীফ, নির্বাহী সদস্য এনামুল হক এনাম সহ বিশিষ্টজনরা।

Advertisements

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাহীদ মোস্তফা শাহীদ। সামাজিক দায়বদ্ধতার কর্মসূচীর অংশ হিসেবে এসময় বিভিন্ন এলাকার অসহায়, দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। প্রধান অতিথি তার বক্তব্যে সবাইকে মানবিক কাজে এগিয়ে আসার আহ্বান জানান। যিনি এ মানবিক কর্মকাণ্ডে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি ওনার দীর্ঘায়ু ও সমৃদ্ধি কামনা করেন।

প্রসঙ্গত, জালালাবাদ ইউনিয়নের পালাকাটার নিবাসী আমেরিকা প্রবাসী সমাজসেবিকা নুসরাত জাহানের অর্থায়নে এবং ঈদগাঁও প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় এসব কম্বল বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন